24/07/2026
অনেকদিনের ক্লিনিকের এক্সপেরিয়েন্স থেকে জানি, অনেক পেশেন্ট শুধু ডেন্টাল চেকআপ করাতে চান না because of "ভয়"। অনেকে হয়তো কোনো একটা বাজে অভিজ্ঞতা ফেইস করেছে তাই এই ভয় উনাদের মনে জায়গা স্থায়ী করে নিয়েছে। কিন্তু Dr. Teeth Family Dental Clinic আপনাকে এনশিউর করছে, আমাদের অভিজ্ঞ ডেন্টাল সার্জনবৃন্দ(Dr. Junaed Ahammed Emon এবং Dr. Maimuna Mahazabeen) আপনার মনের এই ভয়টা সরিয়ে আপনার দাঁতের ট্রিটমেন্ট দিতে পারবেন।
অনেকের ক্ষেত্রে আবার "আর্থিক সমস্যা" একটা কারণ হয়ে দাঁড়ায়। মনে মনে চাচ্ছেন একটা ডেন্টাল চেকআপে আসতে, কিন্তু আপনার পকেট আপনার বাজেট আপনাকে Allow করছেনা। এমন পরিস্থিতিতে কেউ থেকে থাকলে আমাদের সাথে যোগাযোগ করবেন - আমরা আপনার ব্যাপারটা স্পেশাল ভাবে Deal করবো।
সময়ের ব্যাপারটা আরো কঠিন। আমরা এখন এত এত ব্যস্ত থাকছি, নিজের জন্যে সময় বের করে, নিজেকে সুস্থ রাখার জন্য ৩০-৪০ মিনিটের একটা সেশানে জয়েন হতে পারিনা। আপনাদের জন্য সুখবর হচ্ছে - আমরা কিন্তু সপ্তাহে প্রতিদিন দুপুর ৩টা থেকে রাত ১০টা পর্যন্ত চেম্বার করছি। যেনো আপনি আপনার উইকেন্ডে একটা ফ্রী টাইম ম্যানেজ করে চলে আসতে পারেন আমাদের চেম্বারে।
আমাদের কমন প্র্যাক্টিস - দাঁত ব্যথা না হলে কি দরকার Dental Checkup এর! এই কনসেপ্ট টাই ভুল। দাঁত, মাড়িতে ব্যথা না হলেও ৬ মাসে অন্তত একবার ডেন্টাল সার্জনের পরামর্শে আশা উচিত। এতে করে আপনার বড় ধরণের ড্যামেজ কমে আসবে।
উপরোক্ত কারণ ছাড়াও আর কি কারণে ডেন্টাল চেকআপ টা পিছিয়ে নিচ্ছেন?
আজ শুক্রবার - চলে আসুন আমাদের দুইটি ব্রাঞ্চের যেকোনো একটিতেঃ
Branch 1: A Four Star Market(2nd Floor), Bahaddarhat (Kashbon Restaurant Circle), Chandgaon, Chittagong
Branch 2: A.S Tower (6th Floor), (Near Shishu Academy), Road #01, Hill View R/A, Parbartak-Mor, Panchalish, Chittagong.
এপয়েন্টমেন্ট এর জন্য কল করুনঃ 01999 96 15 17